Wednesday, July 23, 2014

Socialhipe থেকে অনলাইনে আয় করুন

প্রথমে বলে নেয়া ভালো Socialhipe বাংলাদেশ থেকে পরিচালিত সম্পূর্ন ফ্রি রেজিস্ট্রেশন বা নিবন্ধন সুবিধা সম্পন্ন একটি ওয়েবসাইট। এটিতে ক্লিক ক্লিক ডলার বা ডান-বাম হাতের খেলার সুযোগ না থাকলেও আয় করার সুযোগ আছে। এই লেখাটি Socialhipe থেকে কিভাবে আরও বেশী আয় করা সম্ভব তা সম্পর্কে একটু ধারনা দেয়ার জন্য।

Socialhipe কি?

Socialhipe - Social ExchangeSocialhipe হলো একটি Social Exchange বা সামাজিক নেটওয়ার্ক বিনিময় প্লাটফরম। বর্তমান ইন্টারনেট বা ই-কমার্সের যুগে বিভিন্ন সামাজিক যোগাযোগ ওয়েবসাইট যেমনঃ Facebook, Twitter, Myspace ইত্যাদি তে আপনার উপস্থিতি থাকাটা গুরুত্বপূর্ণ। বহুল প্রচলিত প্রবাদ আছে – Facebook Fan Page এর Like আফ্রিকার অনেক দেশের মুদ্রার চাইতে বেশী দামী। খুব সহজে Socialhipe থেকে আপনি আপনার সামাজিক উপস্থিতি বাড়িয়ে নিতে বা জনপ্রিয় পারবেন। সামাজিক উপস্থিতি ছাড়াও ওয়েবসাইটে ভিজিটর বাড়ানোর জন্য Socialhipe খুব সাহায্যকারী একটি ওয়েবসাইট হিসাবে কাজ করতে পারে। নীচের ছবিতে দেখুন Socialhipe কি কি নেটওয়ার্ক সাপোর্ট করে -

Socialhipe থেকে কিভাবে আয় করবেন?

সত্যি কথা বলতে কি Socialhipe থেকে সরাসরি অল্প সময়ে অনেক টাকা আয়ের কোন পথ নেই। এখানে আপনি মূলত আপনার বন্ধু বা বিভিন্নজনকে রেফার করে এবং Facebook Fan Page লাইক করে বা ওয়েবসাইট ভিজিট করে আয় করতে পারেন। কাউকে রেফার করলে আপনি ডলার ও কয়েন বোনাস পাবেন। কয়েন হলো Socialhipe এর ভার্চুয়াল মুদ্রা বা পয়েন্ট যা আপনি ক্যাশ এ কনভার্ট করে উত্তোলন করতে পারবেন। বাংলাদেশে ক্যাশ উত্তোলন করার জন্যbKash, ব্রাক ও ডাচ-বাংলা ব্যাংক এবং ফ্লেক্সিলোড সর্বোত্তম পন্থা। এগুলো ছাড়াও PayPal ও Payza/AlertPay ক্যাশ উত্তোলন করা যায়।

No comments:

Post a Comment